চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ আটক ৩

0
452

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ যুব ও তরুণদের রক্ষাসহ সমাজ থেকে মাদক দূর করতে অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার শিবগঞ্জ উপজেলার ছোট সোনামসজিদ পাশর্^বর্তী এলাকায় পাঁকা রাস্তার উপর থেকে বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের মেজর নাজমুস শাকিব এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এর নেতৃত্বে অভিযান চালানো হয়। বুধবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে ১৪ হাজার টাকা মূল্যের ৭বোতল মদসহ আটক হয় শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী এলাকার মোশারফ হোসেনের ছেলে মো. মাসুম আহম্মেদ রাজু (২২), একই এলাকার মগলু মিয়ার ছেলে মো. শামীম হোসেন (২২) ও মৃত ছালাম মিয়ার ছেলে মো সামির (২০)।

বৃহস্পতিবার সকালে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের ছোট সোনামসজিদ থেকে ৫০ গজ উত্তরে একটি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৭ বোতল বিদেশী মদসহ রাজু, শামীম ও সামিরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here