চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় !

0
152

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক এ.কে.এম গালিভ খান। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলামের সঞ্চালনায় সভায় নবাগত জেলা প্রশাসক একেএম গালিভ খান জেলার উন্নয়নে সাংবাদিকদের সহ-যোগিতা কামনা করে বলেন, আপনারা প্রশাসনের পাশে থেকে ভুলগুলো ধরিয়ে দিলে উন্নয়নের অগ্রযাত্রা সমুন্নিত হবে।

সকলে এক সাথে দেশের উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান তিনি। তিনি বলেন, আপনাদের কোন অভিযোগ থাকলে লিখিত আকারে তা দিলে তা দ্রুত বাস্তবায়নের চেষ্টা করা হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শহীদুল হুদা অলক, সাপ্তাহিক সোনা মসজিদ পত্রিকার সম্পাদক মোহাঃ জোনাব আলী, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ডাবলু কুমার ঘোষ, সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক সাজু, সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, ফারুক আহমেদ, জাকির হোসেন পিংকুসহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসীন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব উল ইসলাম, সহকারী কমিশনার রওশনা জাহান, এনডিসি চন্দন করসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here