চাঁপাইনবাবগঞ্জে শিক্ষাবৃৃত্তি প্রদান ও কম্বল বিতরণ 

0
27

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে ২০২০ ও ২০২১ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ অতিদরিদ্র পরিবারের ৩৫ জন মেধাবী শিক্ষার্থীকে ১২ হাজার করে ৪ লক্ষ ২০ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

অপরদিকে জেলার সদর উপজেলায় ৭ শতাধিক দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করা হয়। পিকেএসএফ এর সহায়তায় উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি এই কর্মসূচি বাস্তবায়ন করে।

মঙ্গলবার সকালে জেলা শহরের বেলেপুকুরে প্রয়াসের নকীব হোসেন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষাবৃত্তি ও কম্বল বিতরণের উদ্বোধন করেন পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বিপিএম- পিপিএম বার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক। প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হাসিব হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রয়াসের পরিচালক মুখলেছুর রহমান, শিক্ষার্থীদের মধ্যে মারুফা খাতুন ও আফরোজা খাতুন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মু. তাকিউর রহমান। ৩৬৫ জন শিক্ষার্থীকে ১২ হাজার করে মোট ৪৩ লক্ষ ৮০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। পিকেএসএফ-এর সহায়তায় ২০১২ সাল থেকে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি এই শিক্ষা বৃত্তি চালু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here