চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন ও ফেন্সিডিলসহ আটক ১

0
46
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র পৃথক অভিযানে ফেন্সিডিল উদ্ধার এবং হেরোইনসহ একজনকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাতে তেলকুপি ও সোনামসজিদ সীমান্তে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও একজনকে আটক করে ৫৯ বিজিবি’র পৃথক দু’টি টহল দল।
মঙ্গলবার সোয়া ১০টায় পাঠানো এক প্রেসনোটে ৫৯ বিজিবি জানায়, নিজস্ব তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটা-লিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে তেলকুপি বিওপি’রএকটি বিশেষ টহল দল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি নদীর ঘাট এলাকায় তল্লাসী চালিয়ে মালিকবিহীন ১১২ বো-তল ফেন্সিডিল উদ্ধার করে।
উদ্ধারকৃত ফেন্সিডিলের মুল্য ৪৪ হাজার ৮০০ টাকা। একই রাত সোয়া ৩টার দিকে সোনামসজিদ বিওপি’র একটি টহল দল সীমান্ত পিলার ১৮৫/১০-এস হতে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দারাস বাড়ী মসজিদ এলাকা হতে সীমান্ত গ্রাম শিয়ালমারার মৃত সাদিকুল ইসলামের ছেলে মোঃ রুহল আমিনকে (৩৫) ৯৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।
এসময় শিয়ালমারা গ্রামের কুদ্দুস মন্ডলের ছেলে মাহিদুল (৪০) ও মোঃ বাসু মন্ডলের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩০) এবং বালিয়াদিঘী গ্রামের মৃত মহির ছেলে মোঃ মাহবুব (৩০) পালিয়ে যায়। উদ্ধারকৃত হেরোইনের মুল্য ১৯ লক্ষ টাকা।
হেরোইনসহ আটক রুহুল আমিনকে আসামী করে এবং মাহিদুল, শহিদুল ও মাহবুবকে পলাতক আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে বলে প্রেসনোটে জানানো হয়েছে।
রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার এবং ১জনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, সীমান্তে মাদক, অস্ত্র উদ্ধার এবং চোরাচালানরোধে বিজিবি’র টহল জোরদার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here