চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক !

0
60
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র সদস্যরা। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্তের জমিনপুর মাদ্রাসা মোড় হতে ইয়াবাসহ ওই ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
এসময় মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত ১টি মটর সাইকেলও জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হল-জেলার শিবগঞ্জ উপজেলার সুট আইরামারী গ্রামের মোঃ সাবান আলীর ছেলে মোঃ জিহাদ আলী (১৬) ও একই উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মোঃ লাকফোর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩০)।
বুধবার বিকেল ৩টায় পাঠানো এক প্রেসনোটে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে কিরণগঞ্জ সীমান্তে জমিনপুর মাদ্রাসা মোড়ে বিশেষ অভিযান চালানোর সময় একটি মটর সাইকেল তল্লাসী চালিয়ে মটর সাই-কেলের টুলস বক্স হতে ১ হাজার ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মটরসাইকেল চালক ও আরোহী জিহাদ ও জাহাঙ্গীরকে আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ী জিহাদ জিজ্ঞাসাবাদ করলে সে ৩ জন মাদক ডিলারের নাম বলেন। তারা হল-শিবগঞ্জ উপজেলার জমিনপুর গ্রামের এরফান আলীর ২ ছেলে, মোঃ আবু তাহের আবু (৩৫) ও মোঃ বাবু আলী (৩০) এবং বাগিচাপাড়া গ্রামের মজনুর ছেলে মাহিদুর (৩০)।
জিজ্ঞাসাবাদে জিহাদ আরও জানায়, তার পিতা মোঃ সাবান আলী ১টি গরু চুরি করে একই গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের নিকট বিক্রি করেছে। এতথ্যের ভিত্তিতে বিজিবি ওই গরুটি উদ্ধার করে এবং প্রকৃত মালিককে ফিরিয়ে দেয়।
অধিনায়ক আরও জানান, আটক মাদক ব্যবসায়ী জিহাদ ও জাহাঙ্গীর আলমকে আসামী করে এবং ৩ মাদক ডিলার আবু তাহের আবু, বাবু আলী ও মাহিদুরকে পলাতক আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় মটর সাইকেলটিকে জব্দ দেখানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here