চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ৩৩৭টি ভারতীয় মোবাইল উদ্ধার!

0
141
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥বিপুল পরিমান অবৈধ ভারতীয় মোবাইল পাচারের গোপন সংবাদে অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকা হতে ৩৩৭টি ভারতীয় অবৈধ মোবাইল ফোন উদ্বার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি।উদ্ধার কৃত মোবাইলের আনুমানিক মূল্য ৭৬ লক্ষ ৭০ হাজার টাকা।
সোমবার (১৭ মে) রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে এই বিপুল পরিমান ভারতীয় মোবাইল উদ্ধার করেছে। করে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলম ও সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে ৫৯ বিজিবি’র দুটি দল অবৈধ ভারতীয় মোবাইল জব্দ করতে অভিযান চালায়।
শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৭৯-এর কাছাকাছি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। সীমান্ত পিলার ১৭৯ সংলগ্ন বাংলাদেশ- ভারত সীমান্তের শূন্য লাইনে ধাওয়া করলে চোরকারবারীরা ৬টি প্যাকেট ফেলে ভারতের ভেতরে পালিয়ে যায়।
পরে প্যাকেটগুলো তল্লাশি করে মোট ৩৩৭টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলের আনুমানিক মূল্য ৭৬ লক্ষ ৭০ হাজার টাকা। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here