চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু !

0
55
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের বটতলাহাট এলাকায় দুর্বৃত্তের ছুরিকা-ঘাতে আজিম (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আজিম চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট মাউড়িপাড়া মহল্লার হযরত আলীর ছেলে এবং নামোশংকরবাটী কলেজের এইচএসসি’র ২য় বর্ষের ছাত্র।
এ ঘটনায় আরো ২ যুবক আহত হয়েছে। আহতরা হলো, নতুন হাট মন্ডল পাড়ার আব্দুল হাই এর ছেলে আব্দুল আলিম (১৮) ও বড়িপাড়ার আব্দুস সাত্তারের ছেলে ইমন (১৪)।
সোমবার রাত সোয়া ৯টার দিকে বটতলাহাট মাউরিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে আহত আলিম জানান, পার্ক থেকে বের হয়ে যাবার সময় কে বা কারা পিছন দিক থেকে আজিমকে ছুরি মারে।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, সোম বার রাত সোয়া ৯টায় বটতলা হাটের পাশে মাউড়িপাড়া এলাকায় ছুরিকা ঘাতে এক যুবক নিহত হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন জানান, নতুনহাট এলাকার দু’পক্ষের সাথে মোবাইল নিয়ে গন্ডগোল বাধে এবং এর জের ধরেই প্রতিপক্ষরা আজিমকে ছুরিকাঘাত করলে সে মারা যায়।
তিনি আরও জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে এই ঘটনা ঘটলেও এর সাথে রাজনৈতিক বা নির্বাচনের কোন সংশ্লিষ্টতা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here