চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্র’র মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ২ ॥ আহত ৯

0
160

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি ডাকঘর এলাকায় ট্রাকের সাথে থ্রি-হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও ৯জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া গ্রামের আবু বাক্কারের ছেলে হানিফ (৩০) ও একই উপজেলার বিশ্বনাথপুর গ্রামের বাবুল কুমার নাথের ছেলে জয়দেব সাহা (১৮)।

এঘটনায় আহতদের মধ্যে নূরে আলম ও চন্দ্র রানী নাথকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রানীহাটি ডাকঘর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাহিন্দ্রার সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহতসহ অন্তত ৯জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা সকলেই মাহিন্দ্রার যাত্রী।

ওই মাহিন্দ্রায় চালকসহ ১১জন যাত্রী ছিলেন। ওসি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও মাহিন্দ্রাটি জব্দ করেছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here