চাঁপাইনবাবগঞ্জে ট্রেনের ধাক্কায় ভুটভুটির ৩ যাত্রী নিহত !

0
154

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের ট্রেনের ইঞ্জিনের সাথে একটি ভট-ভটির ধাক্কায় ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহতরা হলেন, চাঁপাইনবাব গঞ্জ পৌর এলাকার ভুতপুকুর মহল্লার মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান (৫৫), আলীনগর মহল্লার রইস উদ্দিনের ছেলে সেহের আলী (৪৪) ও সদর উপজেলার ঝিলিম ইউ-নিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিক চাঁদের ছেলে নাইমুল ইসলাম (৩৫)।

তারা সবাই পেশায় মাছ ব্যবসায়ী। নিহতরা সকলেই নিউ মার্কেটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিল।

স্থানীয় ও রেল পুলিশ সুত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে খুলনাগামী মাহনন্দা ট্রেন চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন ছেড়ে যাবার সময় আলীনগর রেলক্রসিং এলাকায় একটি ভটভটি রেলের ইঞ্জিনের সাথে আটকে যায়।

এসময় টেনে ছেচড়ে প্রায় আধা কিলোমিটার দুরে নিয়ে যায়। পরে সকাল সাড়ে ৯টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে ছিন্নভিন্ন ৩ জনের মরদেহ উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খান তাৎক্ষনিক রেল দূর্ঘটনাস্থল পরিদর্শনে যান এবং নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খান সাংবাদিকদের জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

নিহতদের আত্মার মাগফিরাত কামনাও করেন জেলা প্রশাসক। তিনি আরও বলেন, আলীনগরের হাজির মোড়ে যে রেল দূর্ঘটনাটি ঘটেছে এটি একটি অরক্ষিত স্থান।

এখানে কোন গেট নেই। বিভাগীয় কমিশনারকে ঘটনাটি জানিয়েছি। এখানে একটি রেলগেট নির্মাণ করা হবে।

এসময় জেলা প্রশাসকের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, এনডিসি চন্দন করসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে একটি লোকাল ট্রেন চাঁপাইনবাব গঞ্জ রেল স্টেশন থেকে ঈশ্বরদী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে বলে স্টেশন মাস্টার শহীদুল আলম নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ছাবের আলী ও রেল বিভাগের চাঁপাইনবাবগঞ্জ স্টেশনের হাবিলদার মো. নাসিম জানান, ট্রেনটি চাঁপাই নবাবগঞ্জ রেল স্টেশন ছেড়ে আলীনগর রেল ক্রসিংয়ে পৌঁছালে একটি ভুটভুটি হঠাৎ রেললাইনে উঠে ট্রেনের সামনে পড়ে যায়। ফলে এ দূর্ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here