চাঁপাইনবাবগঞ্জে ট্রাই ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ !

0
63
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায়, দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকাস্থ বেসরকারী সেবা সংস্থা ‘ট্রাই ফাউন্ডেশন’। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মশুর ডাল, ১ লিটার তেল ও ১ কেজি লবন।
শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের ৪র্থ তলায়চ্যানেল আই ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয় চত্বরে এবং মহারাজপুরের মোহাম্মদপুরে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রীগুলো ১’শ পরিবারের মাঝে বিতরণ করা হয়।
এসব পরিবারের হাতে ট্রাই ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রীগুলো তুলে দেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। এলাকার অসহায়, দরিদ্র, দুঃস্থ, রিক্সা চালক, মার্কেটের নাইটগার্ড, কর্মহীন নারী-পুরুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সহ- সভাপতি কবি ও সাহিত্যিক এনামুল হক তুফান, স্থানীয় মো. জুয়েল রানা, মো. বাবুল হোসেন, আহাদ হোসেন নয়ন, মো. তাজকি-রুল ইসলাম, রবিউল টুটুলসহ দর্পণ পরিবারের সদস্যরা।
দুর্যোগময় সময়ে চাঁপাইনবাবগঞ্জের মানুষের জন্য খাদ্য সামগ্রী সহায়তা করায় ‘ট্রাই ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সুবিধাভোগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here