চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’র চিকিৎসা সামগ্রী প্রদান !

0
207
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের করোনা আক্রান্ত রোগী দের পাশে দাঁড়াতে দেশের অন্যতম সেবা প্রতিষ্ঠান ‘প্রকৃতি ও জীবন- ফাউন্ডেশন’র অনুদান হিসেবে পাঠানো বিভিন্ন চিকিৎসা সামগ্রী চাঁপাই নবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।
বুধবার দুপুরে জেলাহাসপাতালের পক্ষে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপা-তালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক এর হাতে চিকিৎসা সামগ্রীগুলো তুলে দেন চ্যানেল আই’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। জেলা হাস-পাতালের তত্ত্বাবধায়কের কক্ষে চিকিকৎসা সামগ্রীগুলো হস্তান্তর করা হয়।
‘প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’র পাঠানো চিকিৎসা সামগ্রীগুলো হচ্ছে, ৬-চ্যানেল ইসিজি মেশিন ১টি, হাইফ্লো নেজাল ক্যানোলা ২টি, ফেস সিল্ড- ৩০০টি, অক্সিজেন নেজাল ক্যানোলা ৫০০টি, সার্জিক্যাল মাক্স ৫০০ পিস, পালস অক্সিমিটার ৫০টি, অক্সিজেন মাক্স- ৫০০টি, নন রিব্রিফিং মাক্স- ২০০টি, নেজাল ক্যানোলা-১০০টি।
এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক, স্বাচিপ জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ডা. গোলাম রাব্বানী, বাংলা দেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ জেলাশাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুররুল হুদা, আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা. নাদিম সরকার, সিনিয়র স্টাফ নার্স মরিয়ম খাতুনসহ অন্যরা।
দেশের অন্যতম ঔষধ কোম্পানী গ্লোব ফার্মাসিউটিক্যালের চাঁপাইনবাবগঞ্জ জেলার এরিয়া ম্যানেজার মো. নাসিরুল হক, কোম্পানীর স্টাফ মো. সেলিম রেজা, মনো-রঞ্জন কুমার ও আবুল হাসনাত।
‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব প্রতিনিধি মো. নাদিম হোসেন ও মো.রবিউল টুটুল, সাংবাদিক আশরাফুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলমসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।
করোনা ভাইরাস সংক্রমনকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষের জন্য করোনা সংশ্লিষ্ট জরুরী প্রয়োজনীয় এবং সময়োপযোগী চিকিৎসা সামগ্রী অনুদান হিসেবে দেয়ায় ‘প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’র চেয়ারম্যান মুকিদ মজুমদার বাবুসহ চ্যানেল আই’র সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক, চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ অন্যান্য অতিথিগণ।
মহৎ কাজের জন্য প্রতিষ্ঠানের সফলতা ও সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন হাসপাতাল কর্তৃপক্ষ। ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাব-ধায়ক ডা. মুমিনুল হক, চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন, করোনা সংকটকালে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে অনেকেই সহায়তা করেছেন বিভিন্নভাবে।
কিন্তু, ‘প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’র চিকিৎসা সামগ্রীগুলো খুবই সময়ো-পযোগী এবং খুবই উপকারে আসবে জেলার করোনা রোগীদের জন্য।‘প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’ যেসব চিকিৎসা সামগ্রী দিয়েছেন, সেটা অকল্পনীয়। এ সব চিকিৎসা সামগ্রী সরকারীভাবে নিয়মনীতি মেনে আনতে আমাদের অনেক সময় ও দেন দরবার করতে হয়।
তারপরও অনেক সময় কুলিয়ে উঠতে পারিনা আমরা। ‘প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’ কে এজন্যই চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসী ও হাসপাতাল কর্তৃ-পক্ষের পক্ষ থেকে আবারও অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here