চাঁপাইনবাবগঞ্জে হরিজন পল্লীতে রাতে কম্বল নিয়ে জেলা প্রশাসক

0
111

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ কয়েকদিনের টানা শৈত্যপ্রবাহে মাঘের কনকনে ঠা-ায় হরিজন পল্লিতে রাতে কম্বল নিয়ে ছুটে যান চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নিমতলা কলোনিপাড়া সংলগ্ন এলাকায় হরিজন পল্লিতে বিভিন্ন বয়সী শীতার্তদের মাঝে নিজে কম্বল গায়ে জড়িয়ে দেন জেলা প্রশাসক। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত দশটায় তিনি কম্বলগুলো বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব উল ইসলাম, রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) আনিসুর রহমান, এনডিসি চন্দন করসহ সহকারী কমিশনারগণ। হরিজন পল্লীর শীতার্ত ১২৫টি পরিবারের মাঝে কম্বলগুলো বিতরণ করা হয়।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খান হরিজন পল্লীবাসীদের সাথে কথা বলেন এবং তাদের আর্থসামাজিক অবস্থার বিভিন্ন বিষয়ে তাদের খোঁজ খবর নেন।

এছাড়াও উপস্থিত সকলকে করোনাকালীন সময়ে মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়া-নোর আহবান জানান। জেলার শীতার্ত ও ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন সুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here