চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র হাতে হেরোইন-ইয়াবাসহ আটক-১

0
96
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের চকপাড়া বিওপির নলডুবি এলাকা থেকে হেরোইন ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাই নবাব গঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
২২ মার্চ সোমবার রাত সাড়ে ৯টার দিকে চালানো এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার মোল্লাপাড়া চকপাড়ার মনিরুল ইসলামের ছেলে মো. আকবর আলী (২০)। এসময় তার কাছ থেকে ৬০০ গ্রাম হেরোইন ও ২৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মোঃ শাহরিয়ার কামাল ডামিল এক চোরাকারবারী পালিয়ে যায়।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার সকালে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২২ মার্চ আনুমানিক রাত ৯.৩০ মিনিট এ চকপাড়া বিওপির নায়েব সুবেদার মোঃ রেনু মিয়া এর নেতৃত্বে টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪ হতে আনুমানিক ৩৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নলডুবি হাইস্কুলের সামনে বিশেষ অভিযান চালায়।
এসময় মোঃ আকবর আলী কে ৬০০ গ্রাম হেরোইন এবং ২৩২ পিস ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য-১২ লক্ষ ৬৯ হাজার ৬’শ টাকা। অভিযান পরিচালনাকালে মোঃ শাহরিয়ার কামাল ডামিল (৩২), পিতা-মোঃ মেসের আলী, গ্রাম-উত্তর চাঁনপুর, ডাকঘর-শাহবাজপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ পালিয়ে যায়।
আটককৃত হেরোইন এবং ইয়াবাসহ আকবর আলী ও পলাতক আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here