চাঁপাইনবাবগঞ্জে ছেলের হাতে বাবা খুন ॥ ঘাতক ছেলে আটক

0
196
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলা কায় বখাটে ছেলে সুজনের (২৫) হাতে পিতা তরিকুল ইসলাম (৫৫) খুন হয়েছেন। নিহত তরিকুল ইসলাম, একই এলাকার মৃত আহসান আলীর ছেলে। শনিবার বিকেল ৩টার দিকে তরিকুল ইসলামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে।
এঘটনায় ঘাতক ছেলে সুজনকে রবিবার ভোরে জেলার নাচোল থেকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, তরিকুল ইসলামের বখাটে ছেলে সুজন তার পিতা তরিকুল ইসলামের কাছে ট্রলি কেনার জন্য টাকা চাইলে তিনি টাকা দিতে অপারগতা স্বীকার করেন। এনিয়ে বিকেল ৩টার দিকে সুজন তার পিতার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।
একপর্যায়ে সুজন তার পিতার স্পর্শকাতর স্থান চেপে ধরলে তরিকুল অজ্ঞান হয়ে পড়েন। এসময় তাকে পানি পান করানো হলে তিনি মুত্যুকোলে ঢলে পড়েন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত তরিকুলের মেজ ছেলে সুমনের বৌ সুমাইয়া এ প্রতিবেদককে জানান, আমার শশুরের ৩ ছেলে।
শনিবার দুপুরে পৌণে ৩টার দিকে আমার দেবর বখাটে সুজন বাড়ির ২টি গরু বিক্রি করে ব্যবসা করার জন্য একটি ট্রলি কিনে দিতে বলে বাবাকে। সুমাইয়া আরও জানান, আমার শশুর ট্রলি কিনে দিতে অপারগতা প্রকাশ করলে তার সাথে সুজনের কথা কাটাকাটি, বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।
এক পর্যায়ে আমার শশুরের স্পর্শ কাতর স্থানে আঘাত পেলে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার বড় ছেলের নাম জসিম। সদর মডেল থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন রবিবার বিকেলে ছেলে সুজনের হাতে পিতা তরিকুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ছেলে সুজনকে রবিবার ভোরে নাচোল থেকে গ্রেফতার করেছে পুলিশ বলেও চিশ্চিত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here