চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদকসেবী ও এক সাজাপ্রাপ্ত আসামী আটক

0
338

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাই নবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ৭ মাদক সেবী ও মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাই নবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার রাতে চালানো এই অভিযানে আটক হয়, চাঁপাই নবাব গঞ্জ রেলস্টেশন কলাপট্টি থেকে দেশী চোলাই মদের মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত ও ১০ হাজার টাকা জরিমানার আসামী নন্দ রানী (৬০), জেলার শিবগঞ্জ উপজেলার মিলিক এলাকার একটি আমের আড়ত থেকে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধেসাবেকলাভাঙ্গার মৃত নজরুল ইসলামের ছেলে মো. বাবুল ইসাম (২৬), কানসাট বাড়ান বাড়ির মো. রফিকুল ইসলামের ছেলে মো. পলাশ (২৮), একই এলাকার মৃতমালেকের ছেলে মো. খোকন (৫০), মৃত সাদেক আলীর ছেলে মো. সবুর (৩৫), মো. কানুর ছেলে মো. আকালু (২৫), কানসাট বাজারের রাঘুল এর ছেলে মো. কামাল উদ্দিন (২৫), ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার হারুনা ইউনিয়নের মালিপাড়া বনপাড়ার মো. হাবিবুল্লাহ’র ছেলে মো. বায়তুল্লাহ।

৭ মাদক সেবী ও মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী আটকের বিষয়টি পৃথক পৃথক প্রেসনোটে নিশ্চিত করা হয় র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পক্ষ থেকে।এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here