চাঁপাইনবাবগঞ্জে শিল্প সচিব কে এম আলী আজম’র ব্যবসায়ীদের সাথে মতবিনিময় !

0
294
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ শিল্প মন্ত্রণালয়ের সচিব ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক কে এম আলী আজম বিসিক কর্মকর্তা ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করে-ছেন। শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভবনে এ মতবিনিময় সভা হয়।
বিসিক জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশা সক মোঃ মঞ্জুরুল হাফিজ, রাজশাহী বিসিক এর আঞ্চলিক পরিচালকজাফর বায়েজিদ, বিসিক চাঁপাইনবাবগঞ্জ জেলার সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আমজাদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা (বর্তমান উপদেষ্টা) ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোঃ এরফান আলী, বিশিষ্ট ব্যবসায়ী আকবর আলী ও মো. রাকিবুল ইসলাম বাবু, বিসিক শিল্পনগরী চাঁপাইনবাব গঞ্জ মালিক সমিতির সভাপতি মোঃ আলমগীর হোসেন, বিসিক-রাজশাহীর সহকারী নিয়ন্ত্রক রায়হান আলী, বিসিক-চাঁপাইনবাবগঞ্জের সম্প্রসারন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলামসহ জেলা প্রশাসন ও বিসিক এর কর্মকর্তা ও কর্মচারীগণ এবং ব্যবসায়ীগণ।
মতবিনিময় সভায় সচিব কেএম আলী আজম-কর্মকর্তা ও ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সমস্যা সমাধানে দ্রুত কার্যকরী ভুমিকা গ্রহন করার আশ্বাস দেন। সভা শেষে তিনি বিসিক শিল্প নগরীর বিভিন্ন কারখানা পরিদর্শন করেন। এর আগে তিনি বাফার গুদাম নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন।
উল্লেখ্য, শিল্প মন্ত্রণালয়ের সচিব ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক কে এম আলী আজম ২দিনের সফরে শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে আসেন। শনিবার বিকাল সাড়ে ৩টায় রাজশাহীর উদ্দেশ্যে তিনি চাঁপাইনবাবগঞ্জ ত্যাগ করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here