চোরাচালান বন্ধে ৫৯ বিজিবি’র মতবিনিময় ॥ দরিদ্র পরিবারকে সহায়তা

0
480

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ শিবগঞ্জে সীমান্ত এলাকায় হত্যা-মাদক ও চোরাচালান বন্ধে মতবিনিময় সভা করেছে ৫৯ বিজিবি কর্মকর্তাগণ। এসময় সীমান্ত এলাকার দরিদ্র পরিবারকে স্বাবলম্বী করার উদ্দেশ্যে অটো ভ্যান, সেলাই মেশিন ও ছাগল সহায়তা হিসেবে দেয়া হয়েছে।

বুধবার জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় এই মতবিনিময় সভা হয়। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মতিবিনময় সভায় প্রধান অতিথি ছিলেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএম, জি।

উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ
কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, শিবগঞ্জ সহকারি কমিশনার (ভূমি), স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

‘মুজিব শতবর্ষ’ উদযাপন উপলক্ষে ‘আলোকিত সীমান্ত’ প্রকল্পের আওতায় অসহায় দরিদ্র পরিবারকে স্বাবলম্বী করার উদ্দেশ্যে সোনামসজিদ এলাকায় ব্যাটালিয়নের পক্ষ থেকে হতদরিদ্র ১টি পরিবারকে ১টি অটো ভ্যান প্রদান করা হয়।

এছাড়াও সীমান্ত এলাকায় গরীব দুঃস্থদের ধারাবাহিকভাবে স্বাবলম্বী করার উদ্দেশ্যেঅত্র ব্যাটালিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত যাকাতের অর্থ হতে ২ টি পরিবারকে ১টি একটি করে সেলাই মেশিন ও অপর ২ টি পরিবারকে ২টি করে ছাগল
প্রদান করা হয়। বিষয়টি শনিবার বিকেলে ৫৯ বিজিবি’র এক প্রেসনোটে নিশ্চিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here