সিনবাদের জীবন বাচাঁতে প্রয়োজন পাচঁ লক্ষ টাকা !

0
61
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ পৌর এলাকার ভুটিয়ারগাতি গ্রামের সিনবাদ বাচঁতে চাই। অসুস্থ ছেলেকে বাচাঁতে চায়ের দোকানী পিতা জাহিদুল ইসলামের আকুতি। তার ১৭ বছর বয়সী ছেলের বুকের দুটি বাল্ব অকেজো হয়ে গেছে।
সিনবাদের বুকের বাল্ব প্রতিস্থাপনের জন্য প্রয়োজন ৫ লক্ষ টাকা। এতো টাকা চায়ের দোকানী পিতার পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই তিনি সমাজের বিত্তবানের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।
সিনবাদের পিতা জাহিদুল ইসলাম জানান, সিনবাদ ২ বছর আগে অসুস্থ হয়ে গেলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে চিকিৎসক জানান তার বুকের দুটি বাল্ব অকেজো হয়ে গেছে। তার উন্নত চিকিৎসার জন্য যশোর ও কুষ্টিয়া হার্টের বিভিন্ন চিকিৎকের কাছে নেওয়া হয়।
যশোর জেনেসিস হাসপাতালের ডাঃ শেখ ইকবাল আহমেদ সিনবাদের বাল্ব প্রতিস্থাপনের জন্য ঢাকাতে নিয়ে অপারেশনের পরামর্শ দেন। দীর্ঘ দুবছর ধরে ছেলেকে চিকিৎসা করাতে চায়ের দোকানী পিতা সহায়সম্বল বিক্রি করেছেন। এখন তার ছেলের অপারেশনের জন্য প্রয়োজন ৫ লক্ষ টাকা।
তা জোগাড় করা চায়ের দোকানী অসহায় পিতার পক্ষে সম্ভব নয়। সকলের সহযোগীতা পেলে বেচেঁ যেতে পারে সিনবাদের জীবন। তাই তিনি সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ নাম্বার- ০১৯২৫ ৮৩৪০৫৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here