ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের এডমিন ডিরেক্টরের পিএইচডি ডিগ্রী অর্জন

0
520
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর অব এডমিন (Director of admin) জনাব ইমরান হোসেন চৌধুরী মাষ্টার্স অব ফিলোসফি (Doctor of Philosophy) ডিগ্রী অর্জন করেছেন। তিনি ইউনিভার্সিটি অব সাইন্স ইসলাম মালেশিয়া (Universiti Sains Islam Malaysia) থেকে এই ডিগ্রী অজর্ন করেন। তার থিসিসের বিষয় ছিল-A Study on Factors Influencing Discontinued use of Technological Innovation in Tertiary academic Institutions in Bangladesh-non Academic Staff Perspective.
জনাব চৌধুরী, চাদঁপুর জেলাধীন কচুয়া উপজেলার রহিমানগন (চৌধুরী বাড়ী) গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতা- জনাব দেলোয়ার হোসেন চৌধুরী ও মাতা জনাবা ফেরদৌস আক্তার।
শিক্ষা জীবনে তিনি কাকলি উচ্চ বিদ্যালয় হতে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ হতে সাফল্যের সাথে উচ্চ মাধ্যমিক পাস করে প্রাচ্যের অক্সর্ফোড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।
ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইন্টারন্যাশনাল রিলেশন International relations (সমাজ-বিজ্ঞান অনুষদ) বিষয়ে অর্নাস ও মাষ্টার্স ডিগ্রী সম্পূর্ণ করে, ইতালির টুরিন বিশ্ববিদ্যালয় (Turin University oF Italy) হতে মার্ষ্টাস অব ম্যানেজম্যান্ট ডেভলপমেন্ট- (Master`s in Management of Development)-এ বিশেষ ডিগ্রী অর্জন করেন।
জনাব হোসেন ২০০২ সালে Divine Associates-এ, ডিরেক্টর হিসাবে তার কর্ম জীবন শুরু করেন। তৎপর ২০১০ সালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ে ডিরেক্টর অব এডমিন (Director of admin) পদে যোগদান করে অদ্যাবদি কর্মরত আছেন।
অমায়িক, মৃদ-ভাষী ও সব্য-সাচী জনাব হোসেনের এই সাফল্যে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় তথা ড্যাফোডিল পরিবারের সমগ্র প্রতিষ্ঠান-ই, উৎফুল্ল ও আনন্দিত। জনাব হোসেন দেশবাসীসহ সকলের কাছে দোয়া প্রার্থী।
# মোহাম্মদ নজরুল ইসলাম/বাংলাটপনিউজ২৪.কম #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here