ধাওয়া খেয়ে ইজিবাইক ও গরু রেখেই পালালো ৩ চোর!

0
233
জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার কাশিম পুর গ্রাম থেকে গরু চুরির পর ইজিবাইকে করে পালানোর সময় স্থানীয়দের ধাওয়া খেয়ে ইজিবাইক ও গরু রেখেই পালিয়ে যায় ৩ চোর।
পুলিশ ইজিবাইক জব্দ করে চুরি হওয়া গরু মালিকের কাছ হস্তান্তর করে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে।
গান্না ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কাশিমপুর গ্রামের বাসিন্দা ওবায়দুল হক রিপন জানান, কাশিমপুর থেকে মহিউদ্দিনের ছেলে বাবলুর গরু চুরি করে ইজিবাইকে তুলে পালাচ্ছিল মাধবপুর গ্রামের সিরাজের ছেলে তরিকুল, কাশিমপুর গ্রামের লেন্টুর ছেলে জনি ও উসমানের ছেলে শিপন।
রাস্তা দিয়ে আসার সময় কাশিমপুর গ্রামের নিলু জোয়ার্দারের ছেলে ভুট্টো ইজিবাইকে গরু দেখে সন্দেহ হলে পিছু নেয়। এ সময় স্থানীয় লোকেরা ধাওয়া দিলে কালীগঞ্জ- ডাকবাংলা রোডের চান্দেরপোল গ্রামে ইজিবাইক রেখে পালিয়ে যায়।
চেয়ারম্যান আরো জানান, এলাকায় কয়েক মাস ধরে গরু চুরি বেড়েছে। কাশিমপুর, দহিজুড়ি, মাধবপুর ও পার্শ্ববর্তী জালালপুর গ্রাম থেকে বেশ কয়েকটি গরুও চুরি হয়েছে।
তবে এখনও পুলিশ কোন চোরকেই ধরতে পারেনি। এই বিষয়ে বেতাই-চন্ডিপুর পুলিশ ক্যা-ম্পের ইনচার্জ এসআই সিরাজুল আলম জানান, আমরা খবর পেয়ে ইজিবাইক জব্দ করে ক্যাম্পে নিয়ে এসেছি। চোর ধরার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here