দিরাইগামী বাসে কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

0
273
সিলেট প্রতিনিধি: দিরাইয়ে বাসে একা পেয়ে কলেজ ছাত্রীকে ড্রাইভার ও হেলপাদের ধর্ষণের চেষ্টার প্রতিবাদে, দোষীদের শাস্তির দাবিতে রবিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সচেতন নাগরিকবৃন্দের মানববন্ধন কর্মসুচি পালন করেছে।
হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট জেলার সভাপতি এডভোকেট প্রদীপ ভট্টাচার্য্যরে সভা-পতিত্বে ও ছাত্রনেতা সুজন পুরকায়স্থের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- কলেজ শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক জ্যোতিষ মজুমদার, পরিবেশ ও হাওড় উন্নয়নের সভাপতি কাশমির রেজা, কলেজ শিক্ষক পরিষদের সেক্রেটারী কামরুল আনাম চৌধুরী, সহ সভাপতি কামরুজ্জা- মান চৌধুরী, পদোন্নতি বঞ্চিত প্রভাষক সমাজের মুখপাত্র এম. এ. মতিন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপজেলা সেক্রেটারী মো. মাসুক মিয়া, কার্তিক বাবু, যুবলীগ নেতা শংকর চন্দ্র বৈষ্ণব, যুবলীগ নেতা মোমেন, ছাত্রলীগ নেতা দীপক অধিকারী, মোজাহিদ, সুয়েব প্রমুখ।
দোষীদের শাস্তির আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধনে বক্তারা বলেন, দেশের অনেক জায়গায় চলন্ত বাসে ধর্ষণের ঘটনা এখন প্রতিনিয়ত ঘটছে। চলন্ত বাসে চালক ও হেলপার একা পেয়ে শিক্ষার্থীসহ ও নারীদের ধর্ষণ করার চেষ্টা চালাচ্ছে।
এখনই তাদের শাস্তির আওতায় না আনলে এ ধরনের ঘটনা প্রতিনিয়ত ঘটতে থাকবে। এ ধরনের অপরাধ সর্বোচ্চ শাস্তি ফাঁসির যোগ্য অপরাধ। তাই এ ধরনের অপরাধীদের ফাঁসি দিয়ে সমাজে দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here