দ্বিতীয় বিয়ের আসরে রাখি সাওয়ান্ত !

0
55

৬ বছরের ছোট প্রেমিককে বিয়ে করলেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তার বরের নাম আদিল ডুরানি। বুধবার (১১ জানুয়ারি) বিকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন তিনি।

এ ছবিতে দেখা যায়, পাশাপাশি দাঁড়িয়ে আছেন রাখি সাওয়ান্ত-আদিল। তাদের দুজনের গলায় ফুলের মালা। একসঙ্গে ম্যারিজ সার্টিফিকেট ধরে ক্যামেরাবন্দি হয়েছেন তারা। ছবিতে লেখা— ‘রাখি-আদিল বিবাহিত।’ তবে কবে কোথায় বিয়ে করেছেন তা জানাননি এই অভিনেত্রী।

গত বছর আদিলের সঙ্গে পরিচয় হয় রাখির। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেছিলেন— ‘আমার মনে হয় সৃষ্টিকর্তা ওকে আমার কাছে পাঠিয়েছে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। কিছুই ভালো লাগছিল না।

এরপরই আদিল আমার জীবনে প্রবেশ করে। প্রথম দেখা হওয়ার এক মাসের মধ্যে আমাকে প্রেমের প্রস্তাব দেয় ও। আমি ওর থেকে ৬ বছরের বড়।’

২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলি টি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

বর্তমানে খুব কঠিন সময় পার করছেন রাখি। কারণ তার মা ক্যানসারে আক্রান্ত। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে ভর্তি করা হয়েছে রাখির মা জয়া সাওয়ান্তকে। এরই মাঝে নিজের বিয়ের খবর জানালেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here