Monday, January 25, 2021
Home ঢাকা বিভাগ ধোঁকাবাজ বিএনপি’র ফাঁদে জনগণ আর পা দেবে না: এনামুল হক শামীম

ধোঁকাবাজ বিএনপি’র ফাঁদে জনগণ আর পা দেবে না: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি’র এখন প্রধান কাজই হচ্ছে দেশের জনগণ ধোঁকা দেয়া। তারা ক্ষমতায় থাকতে জনগণকে ধোঁকা দিয়ে দেশের টাকা বিদেশে পাঁচার করেছে; তারা এতিমের টাকা মেরে খেয়েছে। তারা ক্ষমতায় আসতে না পেরে আগুন সন্ত্রাস করে দেশের মানুষকে পেট্টোল বোমা মেরে হত্যা করেছে।
দেশ-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে এদেশের জনগণ আর ধোঁকাবাজ বিএনপি’র ফাঁদে আর পা দেবে না। কারণ, বিএনপি ধোঁকাবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে। নামস্বর্বস দলে পরিণত হতে হয়ে তারা এসি রুমে শব্দ বোমা মারছে। তাদের কার্যক্রম ফেসবুক আর ফটোসেশনেই সীমাবদ্ধ।
বিএনপি এদেশের জন্য একটি বিষফোঁড়ায় পরিণত হয়েছে। বিএনপির আর ক্ষমতায় আসার সুযোগ নাই। উন্নয়ন-অগ্রগ্রতির জন্য বারবার এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় দেখতে চায়।
মঙ্গলবার সকালে শরীয়তপুরের নরসিংহপুর ফেরীঘাটে ১২শ ৫৭ কোটি টাকা ব্যায়ে শরীয়তপুর-ইব্রাহিমপুর আঞ্চলিক মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চরসেনসাস ইউপি চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, শরীয়ত পুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম আশ্রাফুজ্জামান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদও য়ানুর রহামান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ার ম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা।
বক্তব্য রাখেন, চরসেনসাস ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বালা, আওয়ামীলীগের সভাপতি ওয়াদুদ বালা, সখিপুর থানার সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা, ইউনিয়নের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম মাদবর।
এনামুল হক শামীম আরও বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সরকারের এই মেয়াদেই শরীয়তপুর-চাঁদপুর তথা দক্ষিণ-পশ্চিম অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য মেঘনা নদীতে ট্যানেলের কাজের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করা হবে।
আর সারাদেশে ঝুঁকিপূর্ণ এলাকাকে নদী ভাঙনের হাত থেকে রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণ করা হবে। এর সকালে চাঁদপুর শহর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আব্দুল লতিফ সিদ্দিকীর অবৈধ দখলে থাকা জমিতে প্রশাসনের হানা

টাঙ্গাইল জেলা প্রশাসন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৬৬ শতাংশ জমির স্থাপনা উচ্ছেদ করেছে। রোববার (২৪ জানুয়ারি) সকালে...

ইনস্টাগ্রামে ঝুমা বৌদি

বাঙালি দর্শক তাঁকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল। বাংলার...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘন্টায় আরো ২০ জনের মৃত্যু !

সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায়  আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ২৩ জনে। আজ...

মধ্যপ্রাচ্যে জো বাইডেনের অগ্নিপরীক্ষা !

"বন্ধুগণ, এখন সময় পরীক্ষার" - বুধবার অভিষেক উপলক্ষে দেয়া ভাষণে তার সামনে প্রধান চ্যালেঞ্জগুলো একেক করে বলতে গিয়ে এই সাবধান-বাণী শোনান আমেরিকার নতুন প্রেসিডেন্ট...

Recent Comments