ডিএনসির অভিযানে গাঁজাসহ বাবা-ছেলে আটক !

0
119

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাই নবাবগঞ্জ জেলা কার্যালয় ‘খ’ সার্কেলের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ বাবা-ছেলে আটক হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ১৪ টি প্যাকেটে থাকা ৩০ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয় ডিএনসির দল। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের আতাহার গুচ্ছ গ্রামের সাদিকুল ইসলাম ওরফে গাঁজলের ছেলে সানাউল হক (৩৫) ও মৃত আরশাদ ম-লের ছেলে সাদিকুল ইসলাম ওরফে গাঁজল (৫৮)।

জেলা ডিএনসির উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন ৩০ কেজি গাঁজাসহ ২ জন কে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিএন সি কার্যালয়ের পরিদর্শক মো. সাইফুর রহমান রানার নেতৃত্বে ‘‘খ’’ সার্কেলের উপ-পরিদর্শক খোন্দকার সুজাত আলী, সহকারী উপ-পরিদর্শক মো.আব্দুল ওয়ারেস, সহকারী উপ-পরিদর্শক মাসুদ মিঞা, সিপাই মো. আক্তারুজ্জামান, সিপাই মোহা ম্মদ সারোয়ার আলম, সিপাই আবু জাহিদ, সিপাই আবুল বাশারসহ সঙ্গীয় ফোর্স একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

একটি বড় স্টীলের বাক্সের মধ্যে গাঁজাগুলো লুকিয়ে রাখা হয়েছিল। আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মামলা নং-২৪। চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here