দুবাইয়ে অনুষ্ঠিত হতে চলেছে মহিলাদের আইপিএল !

0
271

দুবাইয়ে (Dubai) অনুষ্ঠিত হতে চলেছে এবারের মহিলাদের IPL। আগেই BCCI জানিয়েছিল, করোনা (Covid-19) আবহে তিনটি দল নিয়েই এবার অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। রবিবার বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হল, তিন দলের অধিনায়কের নাম এবং টুর্নামেন্টের সূচি।

বিসিসিআই জানিয়েছে, টুর্নামেন্টে অংশগ্রহণকারী তিনটি দল হল ট্রেইলব্লেজার্স, সুপারনোভাস এবং ভেলোসিটি। এর মধ্যে স্মৃতি মন্ধানা অধিনায়কত্ব করবেন ট্রেইলব্লেজার্সের। হরমনপ্রীত সুপারনোভাস এবং মিতালী রাজ ভেলোসিটির দায়িত্ব সামলাবেন। ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া–সহ অন্যান্য দেশের ক্রিকেটারদের মিলিয়ে তিনটি দল গঠন করা হয়েছে। তবে রয়েছে চমকও।

এছাড়া বোর্ড আরও জানিয়েছে, টুর্নামেন্টেটি আগামী ৪ থেকে ৯ নভেম্বর আয়োজিত হবে দুবাইয়ে। সবমিলিয়ে মোট চারটি ম্যাচ খেলা হবে। তবে এর পাশাপাশি এটাও জানানো হয়েছে, আইপিএলের মতোই এই টুর্নামেন্টেও একই থাকবে করোনা (Covid-19) সংক্রান্ত নিয়মবিধি।

এর আগে বারংবার পিছিয়ে যাওয়ার পর অবশেষে দুবাইয়ে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় বোর্ড। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে ঘোষণা করেছিলেন, মহিলাদের আইপিএল হচ্ছে। এবার বোর্ড সরকারিভাবে সেই সিদ্ধান্তই ঘোষণা করল।

দেখে নিন সূচি:
‌১‌. ৪ নভেম্বর:‌‌ সুপারনোভাস বনাম ভেলোসিটি, সময়:‌ সন্ধ্যে ৭:‌৩০ (‌ভারতীয় সময়)‌‌
২.‌ ৫ নভেম্বর:‌ ভেলোসিটি বনাম ট্রেইলব্লেজার্স, সময়:‌ বিকেল ৩:‌৩০ (‌ভারতীয় সময়)‌‌
৩.‌ ৭ নভেম্বর:‌ ট্রেইলব্লেজার্স বনাম সুপারনোভাস, সময়:‌ সন্ধ্যে ৭:‌৩০ (‌ভারতীয় সময়)‌‌
‌৪.‌ ৯ নভেম্বর: ফাইনাল, ‌সময়:‌ সন্ধ্যে ৭:‌৩০ (‌ভারতীয় সময়)‌‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here