দৈনিক বিকাল বার্তা’র স্টাফ রিপোর্টার হলেন কবি হাফিজুল 

0
52

সিলেট জেলা প্রতিনিধিঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বিকাল বার্তা’র স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেলেন সিলেটের প্রতিযশা সাংবাদিক গোয়াসপুরের কবি খ্যাত হাফিজুল ইসলাম লস্কর।

শুক্রবার (২ জানুয়ারী) দৈনিক বিকাল বার্তার সম্পাদক মোঃ সাই-ফুল ইসলাম স্বাক্ষরিত একপত্রে হাফিজুল ইসলাম লস্কর-কে এ নিয়োগ প্রদান করা হয়। এবং তাকে সংবাদ সংক্রান্ত বিষয়ে সহযোগিতা করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

হাফিজুল ইসলাম লস্কর দৈনিক বিকাল বার্তার স্টাফ রিপোর্টার নিয়োগ পাওয়ায় পত্রিকার সংশ্রিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এবং একই সাথে বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজের হালচিত্র পত্রিকার মাধ্যমে জনসম্মুখে তুলে ধরতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, কবি ও সাংবাদিক হাফিজুল ইসলাম লস্কর ২০০১ সাল থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িত। তিনি দীর্ঘ দিন ধরে সিলেট থেকে প্রকাশিত স্বাস্থ্য বিষয়ক পত্রিকা সাপ্তাহিক ইউনানী কন্ঠ’র সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

তাছাড়া তিনি দৈনিক সবুজ বাংলা পত্রিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

তার আগে তিনি ঢাকার জাতীয় দৈনিক, সিলেটের বিভিন্ন স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেছেন।

এছাড়াও তিনি সাংবাদিকতার পাশাপাশি নিরলসভাবে সাহিত্য সাধনা করে যাচ্ছেন। তার রচিত কাব্য বিভিন্ন সাহিত্য সাময়িকী, ম্যাগাজিন ও পত্রিকায় প্রকাশিত হয়েছে। তার দুটি যৌথ কাব্যগ্রন্থ হলো- অধম্য ইচ্ছাশক্তি ও কবিতার মেলা আমরাই সেরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here