দৈনিক সবুজ বাংলা’র ‘সিনিয়র রিপোর্টার’ হলেন হাফিজুল ইসলাম লস্কর

0
269
নিজস্ব সংবাদদাতাঃ দেশের জনপ্রিয় দৈনিক সবুজ বাংলা’র সিনিয়র রিপোর্টার হলেন কবি হাফিজুল ইসলাম লস্কর। দৈনিক সবুজ বাংলা’র বার্তা সম্পাদক এমরান আহমেদ এ নিয়োগের তথ্য নিশ্চিত করেছেন।
কবি হাফিজুল ইসলাম লস্কর দেশের অন্যতম স্বাস্থ্য বিষয়ক সাপ্তাহিক পত্রিকা ইউনানী কন্ঠ’র সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।
তার জন্মস্থান গোলাপগঞ্জ উপজেলার গোয়াসপুর গ্রামে। বাবা মরহুম মোহাম্মদ আব্দুল মছব্বির। তিনি ফাতেমা রাঃ নুরিয়া মহিলা মাদরাসা ও জামেয়া দারুল উলুমের শিক্ষকতা করেছেন।
তিনি দক্ষিণ সুরমা ডিগ্রী কলেজ থেকে বিএসএস ডিগ্রী অর্জন করেন। এবং ঢাকা উত্তর রানাপিং আরাবিয়া হুসাইনিয়া মাদরাসা থেকে হিফজ ও হাদিছের সর্বোচ্ছ সনদ তাকমীল ফিল হাদিছ সম্পন্ন করেন।
নিয়োগ প্রাপ্তির পরে কবি হাফিজুল ইসলাম লস্কর বলেন, একজন মেধাবী ও সৃষ্টিশীল সাংবাদিক হলেন আমাদের সম্পাদক নুরুজ্জামান আহমদ কাও-সার মহোদয়।
তার উদ্ভাবনী চিন্তা এবং অক্লান্ত পরিশ্রমে গড়া প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি।
সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। সবার সহযোগীতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here