ধর্মের নামে একটি মহল ঈর্ষান্বিত হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র করছে- মোতাহার হোসেন এমপি

0
252
শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে।
বুধবার (২৩ ডিসেম্বর) উপজেলার নওদাবাস ইউনিয়ন পরিষদে “আইএসপিপি-যত্ন” প্রকল্পের আওতায় ১৩৫৭ জন উপকারভোগী মায়ের মাঝে যত্ন ভাতার নগদ ১ কোটি ১২ লক্ষ টাকা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।
অনুষ্টানে মোতাহার হোসেন এমপি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিন প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন। তিনি তাহাজ্জুত নামাজও আদায় করেন। পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে প্রতিদিনের কাজ শুরু করেন। তিনি আলেম-ওলামাদের সম্মান করেন। সারা দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দেয়ার পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন।
কিন্তু ৭১-এর পরাজিত শক্তি ও একটি কুচক্রী মহল সংঘবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ইসলামের দোহাই দিয়ে সাধারণ মানুষকে নানাভাবে বর্তমান সরকারের বিরুদ্ধে বিভ্রান্ত করতে চাইছে। এ ব্যাপারে কৃষক লীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মী  এবং বীর মুক্তিযোদ্ধাসহ মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী দেশপ্রেমিক সবাইকে সতর্ক থাকতে হবে।’
এসময় অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, নওদাবাস ইউপি চেয়ারম্যান বাবু অশ্বিনী কুমার বসুনিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here