দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই- মাশরাফি বিন মরতুজা

0
211

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মরতুজা করোনায় আকরান্ত হয়েছে । মাশরাফির পারিবারিক সূত্র শনিবার (২০ জুন) সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছে। এর কিছু সময় পর মাশরাফি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই বিষয়টি নিশ্চিত করেন আর সেই সঙ্গে দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান।

মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা সারাবাংলাকে বলেন, ‘এখন ভালো আছেন তিনি। তেমন কোন সমস্যা হচ্ছে না। হালকা জ্বর আছে, তাছাড়া কোনো উপসর্গ নেই। ভাইয়া ঢাকার বাসাতেই আছেন। গত তিন দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন মাশরাফি। শুক্রবার তার নমুনা পরীক্ষা করতে দিলে শনিবার ফল পাওয়া যায়। এতে দেখা যায় মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি লিখেন, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে।

সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here