Tuesday, October 20, 2020
Home খেলাধূলা এবারের আইপিএলে মায়ান্তি ল্যাঙ্গার

এবারের আইপিএলে মায়ান্তি ল্যাঙ্গার

শনিবার থেকে শুরু হয়েছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। গত কয়েকবারের মতো এবারের আসরও সম্প্রচারের দায়িত্বে আছে স্টার স্পোর্টস।

টেলিভিশন সংস্থাটির অন্যতম প্রধান ও পরিচিত মুখ মায়ান্তি ল্যাঙ্গারকে দেখা যাবে না এবারের আইপিএলে। তার কারণ জানিয়েছেন মায়ান্তি নিজেই।

টেলিভিশন উপস্থাপিকা হিসেবে আলাদা জায়গা করে নিয়েছেন মায়ান্তি। বিশ্লেষণধর্মী ক্ষমতার পাশাপাশি দারুণ বাচনভঙ্গি তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছে। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হওয়ায় সবার নজর থাকবে এবার টিভির পর্দায়।

আইপিএলে না থাকার কারণ সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন মায়ান্তি। মাস দেড়েক আগে মা হয়েছেন তিনি। মূলত এ কারণেই আইপিএলে উপস্থাপনা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই অ্যাংকর।

ইন্সটাগ্রামে স্বামী স্টুয়ার্ট বিনির সঙ্গে সদ্যজাত সন্তানের ছবি পোস্ট করে মায়ান্তি লেখেন, গত পাঁচ বছর ধরেই স্টার স্পোর্টস আমাকে তাদের বড় ইভেন্টগুলোতে সামনে থেকে কাজ করার ক্ষেত্রে প্রচুর সুযোগ ও সুবিধা দিয়েছে। এমনকি প্রতিটা সময় তারা আমায় সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করেছে।

গর্ভধারণের প্রথম পাঁচ মাস পর্যন্ত অনুষ্ঠান সঞ্চালনায় আমার অসুবিধার ক্ষেত্রে তারা সবসময় খেয়াল রেখেছে। তিনি আরো লেখেন, ছয় সপ্তাহ আগে আমার ও স্টুয়ার্টের ঘর আলো করে একটি পুত্র সন্তান এসেছে। নতুন জীবনকে বেশ উপভোগ করছি।

মায়ান্তির এই পোস্টের পর তাকে অভিনন্দন জানিয়েছেন কেভিন পিটারসেন, আকাশ চোপড়ার মতো ক্রিকেট জগতের অনেকেই। এবারের আইপিএলে অন্য অনেক কিছুর মতো দর্শকরা মিস করবেন মিসেস বিনিকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুমিল্লায় ইউনিয়নের উপ-নির্বাচনে সংঘর্ষ !

কুমিল্লায় বরুড়ায় আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ভোট শুরুর...

শেরপুরে মাকে পুড়িয়ে হত্যা করল ছেলে !

মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া শেরপুরের  শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত হনুফা...

হাজারো তরুণের স্বপ্নের রাণী পরী !

হাজারো তরুণের স্বপ্নের রাণী হলেন ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ১৯৯২ সালের ২৪শে অক্টেবর সাতক্ষীরায় জন্মগ্রহন করেন। বাবার নাম মনিরুল ইসলাম ও মাযের নাম...

ফের হার ধোনির দলের, ৭ উইকেটে ম্যাচ জিতল রাজস্থান!

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুটি দলের কাছে এই ম্যাচ...

Recent Comments