ঈদের পর রাজনীতির মাঠে নামছেন ঙ্গবীর কাদের সিদ্দিকী !

0
82

ঈদের পর রাজনীতির মাঠে নামছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। গত বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইল পৌর শহরের সোনার বাংলা মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, আমি আজ আওয়ামী লীগকে কিছু বলতে আসিনি। বলতেও চাই না। ক্ষমতা গ্রহণের পর থেকে সরকারকে সবসময় ভাবতে হবে, আমি সরকার থেকে কখন চলে যাবো। মানুষের মৃত্যু যেমন অবধারিত, সরকার থেকে একদিন চলে যেতে হবে সেটাও অবধারিত।

তিনি বলেন, ঈদের পরেই আমরা রাজনীতিতে নামবো। করোনার সময় আমরা আড়াই বছর সাংগঠনিক কোনো কাজ করতে পারিনি করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে, এবার দলীয় কার্যক্রম সক্রিয় করবো।

আমি টাকা-পয়সা উপার্জনের জন্য রাজনীতি করি না। আমি নেতা হওয়ার জন্য রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শ লালন করার জন্য রাজনীতি করি। আল্লাহ যখন আমাকে বাঁচিয়ে রেখেছেন, আমার বিশ্বাস দেশের জন্য কিছু করার জন্যই বাঁচিয়ে রেখেছেন।

অনুষ্ঠানে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ জেলা ও উপজেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here