ঈদ করতে বাড়ি আসা হলোনা ভোলাহাটের মা-মেয়ে ও ছেলের !

0
89

দর্পণ ডেস্ক ॥ ঈদ আনন্দ করতে জীবিত বাড়ি আসা হলোনা চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার এক পরিবারের মা-মেয়ে ও ছেলের। হাসপাতালে ভর্তি বাবা। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে এমন মর্মান্তিক দূর্ঘটনা ঘটে দিনাজপুর শহরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল সড়কে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, দিনাজপুর সদর উপজেলায় তেলবাহী লরির চাপায় মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের মৃত্যুর পর ছেলেও মারা গেছে, চিকিৎসাধীন রয়েছেন বাবা। নিহতরা হলেন-বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়াহ মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী ফাইমা বেগম (৩৫), তাদের মেয়ে ফাহিমা আকতার (১৩) এবং ১৮ মাস বয়সী ছেলে নাসিরুল্লাহ।

গুরুতর অবস্থায় মোহাম্মদ হোসাইন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শিক্ষক মোহাম্মদ হোসাইন ঈদ উপলক্ষে পরিবারের সদস্যদের নিয়ে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট যাচ্ছিলেন।

পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছেলেও মারা যায়। পুলিশ জানায়, দুর্ঘটনার পর চালক লরি নিয়ে পালিয়ে যায়। লরিটি শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here