ফের বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর !

0
253

ফের বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর। টলিপাড়ার পুজোর ঠিক আগেই এমন জল্পনা শোনা গিয়েছিল। এবার বর্তমান বর রোশন সিং স্বীকার করে নিলেন তিনি আর শ্রাবন্তী একসঙ্গে থাকছেন না।ইন্সটাগ্রাম থেকেও রোশন সিংয়ের বেশ কয়েকটি ছবি সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। কিন্তু রোশনের সঙ্গে সমস্যা মিটিয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি, এমনটাই খবর পাওয়া গিয়েছে।

শেষ পর্যন্ত তৃতীয় বিবাহ বিচ্ছেদ হবে কিনা, সময়ই বলবে।ইন্সটাগ্রাম থেকেও রোশন সিংয়ের বেশ কয়েকটি ছবি সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। কিন্তু রোশনের সঙ্গে সমস্যা মিটিয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি, এমনটাই খবর পাওয়া গিয়েছে। শেষ পর্যন্ত তৃতীয় বিবাহ বিচ্ছেদ হবে কিনা, সময়ই বলবে।

২০০৩ সালে বাংলা সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। তাঁদের একটি সন্তানও রয়েছে। এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকে ছেলে ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী সুপারমডেল কৃষণ ব্রজের সঙ্গে সম্পর্ক হয়। বিয়েও করেন তাঁরা।

বিয়ের কয়ক মাস কাটতে না কাটতেই শুরু হয় মনোমালিন্য। ২০১৯ সালের জানুয়ারিতে দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।ফের তৃতীয় বিয়ে নিয়েও সঙ্কটে এই বাঙালি অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here