ফের রাজনীতিতে উর্মিলা!

0
119

গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। কিন্তু হেরে যাওয়ার পরই দলত্যাগ করেন উর্মিলা মাতন্ডকর। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়ে নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। তাই-ই করতে চলেছেন ৪৬ বছরের বলিউড তারকা।

সব ঠিক থাকলে মহারাষ্ট্রে কংগ্রেসের শরিক দল শিব সেনার হাত ধরেই রাজনীতিতে ফিরছেন উর্মিলা। গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। কিন্তু হেরে যাওয়ার পরই দলত্যাগ করেন উর্মিলা মাতন্ডকর। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়ে নিয়েছিলেন।

তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। তাই-ই করতে চলেছেন ৪৬ বছরের বলিউড তারকা। সব ঠিক থাকলে মহারাষ্ট্রে কংগ্রেসের শরিক দল শিব সেনার হাত ধরেই রাজনীতিতে ফিরছেন উর্মিলা।

এক সময় শোনা যাচ্ছিল, কংগ্রেসের পক্ষ থেকে অভিনেত্রীর নাম জমা দেওয়া হবে। কিন্তু লোকসভা নির্বাচনে ভরাডুবির কারণে উর্মিলা দলত্যাগের পর থেকেই দ্বিধায় ছিল কংগ্রেস। সেই সুযোগেই শিব সেনা উর্মিলার নাম পাঠানোর সিদ্ধান্ত নেয়। শোনা যাচ্ছে, শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যাবে অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here