Thursday, October 22, 2020
Home খেলাধূলা ফর্মে ফিরলেন বিরাট !

ফর্মে ফিরলেন বিরাট !

করোনা আবহে দুবাইয়ে বসেছে আইপিএল ‌১৩’‌র আসর। কিন্তু টুর্নামেন্ট গড়ালেও বড় রান নেই বিরাট কোহলির ব্যাটে। শনিবারের আগে এটাই যেন আলোচনার বিষয় ছিল। এমনকী বিরাটের ফর্ম নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সুনীল গাভাসকারও। তুলে আনেন অনুষ্কার প্রসঙ্গ।

যা নিয়ে জল ইতিমধ্যেই অনেকদূর গড়িয়েছে। কিন্তু রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে সেই সমস্ত আলোচনা, সমালোচনার জবাব যেন দিয়ে দিলেন বিরাট কোহলি। দলের তরুণ খেলোয়াড় দেবদূত পাড়িক্কলের সঙ্গে তাঁর দুরন্ত পার্টনারশিপ রাজস্থানের বিরুদ্ধে সহজ জয় এনে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু দ্রুত আউট হয়ে যান স্মিথ (‌৫)‌, সঞ্জু (‌৪)‌ এবং বাটলার (‌২২)। উত্থাপাও ১৭ রান করে ফিরে যান প্যাভিলিয়নে। কিন্তু রাজস্থানের লোয়ার মিডল অর্ডার দুরন্ত প্রত্যাবর্তন করেন। লোমরোর করেন ৩৯ বলে ৪৭ রান।

তাঁকে যোগ্যসঙ্গত দেন পরাগ (১৬‌)‌, টেওটিয়া (‌২৪*‌)‌ এবং আর্চার (‌১৬*‌)‌। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ছ’‌উইকেটে ১৫৪ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস। আরসিবির হয়ে তিন উইকেট নেন চাহাল। দু’‌উইকেট পান উদানা।

ব্যাট করতে নেমে শুরুতেই অবশ্য ফিঞ্চের উইকেট হারায় আরসিবি। কিন্তু এরপরই আসরে নামে পাড়িক্কল এবং বিরাট জুটি। দু’‌জনে যেমন অর্ধশতরান পূর্ণ করেন, তেমনি দ্বিতীয় উইকেটে ৯৯ রানের মূল্যবান পার্টনারশিপও গড়ে তোলেন। টুর্নামেন্টের প্রথম থেকেই নজর কাড়া পাড়িক্কল এদিন ৪৫ বলে ৬৩ রানের ইনিংস খেলেন। উলটোদিকে বিরাট ৫৩ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন।

তাঁর সঙ্গে ১২ রানে অপরাজিত থাকেন এবি ডিভিলিয়ার্স। এদিন আরও একটি নজির গড়লেন বিরাট। প্রথম আইপিএল ক্রিকেটার হিসেবে ৫৫০০ রানের ক্লাবের প্রবেশ করলেন ভারত অধিনায়ক। শেষপর্যন্ত পাঁচ বল বাকি থাকতে আট উইকেটে ম্যাচ জিতে নিল আরসিবি। (সূত্র: প্রতিদিন কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ৫৭৪৭ জনের মৃত্যু...

বিএনপি এখন গণধিকৃত দলে পরিণত হয়েছে :এনামুল হক শামীম 

স্টাফ রিপোর্টার : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি আগুন সন্ত্রাস, বোমাবাজি, অপপ্রচার, গুজব...

হাতীবান্ধায় ক্রীড়া সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম প্রান্ত : লালমনিরহাটের হাতীবান্ধা ডাউয়াবাড়ি ইউনিয়নের পূর্ব বিছনদই এ. আর. নুরানী একাডেমীতে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে এ....

হরিণাকুন্ডুতে দৌলতপুর ইউপির রামচন্দ্রপুর ওয়ার্ডে উপ-নির্বাচন সম্পন্ন

তারেক জাহিদ, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৪নং দৌলতপূর ইউনিয়নের ৫নং রামচন্দ্রপুর ওয়ার্ডে উপ-নির্বাচন অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ন পরিবেশে পুলিশ, র‌্যাব, আনসার ও গ্রাম পুলিশ...

Recent Comments