Thursday, November 26, 2020
Home ধর্ম ও জীবন ফ্রান্সে মহানবী (সা.) এর অবমাননায় গোলাপগঞ্জে ইউপি জমিয়তের বিক্ষোভ মিছিল !

ফ্রান্সে মহানবী (সা.) এর অবমাননায় গোলাপগঞ্জে ইউপি জমিয়তের বিক্ষোভ মিছিল !

সিলেট প্রতিনিধি : ফ্রান্স কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননার প্রতিবাদে সোমবার (২ অক্টোবর) বিকাল ৪টায় চন্দরপুর কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের সামনে গোলাপগঞ্জ বুধবারীবাজার ইউপি জমিয়ত, যুব জমিয়ত, ছাত্র জমিয়তের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবারী বাজার ইউপি জমিয়তের সভাপতি আলহাজ্ব শামসুদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ক্বারী মাওলানা খলিলুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা রশিদুর রহমানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুধবারী বাজার মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি রুহুল আমিন।
বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা জমিয়তের সহসাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আলী আহমদ, জামিয়া আমকোনা মাদ্রাসার শিক্ষা সচিব ক্বারী মাওলানা খলিলুর রহমান, জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া ইদ্রিছিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা হাফিজ নুর উদ্দিন, দারুল উলুম মোহাম্মদীয়া বৃহত্তর চন্দরপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা শিহাব উদ্দিন, বুধবারী বাজার মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান, মাওলানা আমিনুর রহমান।
এছাড়াও উপস্তিত ছিলেন মাওলানা আব্দুল মাজিদ জুনেদ, মাওলানা আব্দুল বাছিত, তালহা আহমদ, মাহফুজ আহমদ, তাজ উদ্দিন, তৌকির আহমদ, আজহারুল ইসলাম রবি, তানভীর আওহমদ, শুয়াইব নাইম, মুসা খান, সিদ্দিক আহমদ, জসিম আহমদ, সুফিয়ান আহমদ, আশফাক আহমদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, শার্লি এব্দো কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ(সা.) এর কার্টুন প্রচার করে মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ ঘটিয়েছে। ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁ তা সমর্থন করে শুরুতে ইসলাম বিরোধী যে বক্তব্য দিয়েছিলেন- এর কারণে গোটা বিশ্বের মুসলিম জাতির অন্তরে যে ক্ষত সৃষ্টি হয়েছে।
বাকস্বাধীনতার নামে এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেয়া যায় না। এমন অসভ্য কর্মকাণ্ড বন্ধ না করলে বিশ্বব্যাপী ম্যাঁক্রো সরকারকে বয়কট করা হবে। প্রতিবাদ সভায় ফ্রান্সের সকল পণ্য বর্জনের ঘোষণা দেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

লালমনিরহাটে বাস-অটোরিকশার সংঘর্ষে মা ও ছেলে নিহত, আহত ৫

শাহিনুর ইসলাম প্রান্ত : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাস-অটোরিকশার সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। এসময় অটো চালক বদিউজ্জামানসহ ৫ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬...

কোভিট-১৯ পরিস্থিতিতে মোরেলগঞ্জে বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে স্কুল ফিডিং বিস্কুট

শেখ সাইফুল ইসলাম কবির: শিশু শিক্ষার্থীদের পুষ্টি চাহিদা পূরণ ও কোভিট-১৯ পরিস্থিতির কারনে চতুর্থ বারের মত  বাগেরহাটের মোরেলগঞ্জে  বাড়ি বাড়িতে পৌঁছে দেয়া হচ্ছে স্কুল...

চলে গেলেন আর্জেন্টিনিয়ান ফুটবলের কিংবদন্তির নায়ক ম্যারাডোনা !

"চোখ-ধাঁধানো", "অসাধারণ", "অত্যাশ্চর্য প্রতিভাবান", "বিতর্কিত" - বহু ভাবে বর্ণনা করা হয়েছে দিয়েগো আরমান্দো ম্যারাডোনাকে। তিনি ছিলেন ফুটবলের এক আইকন, কিন্তু তিনি নিষ্কলংক ছিলেন না।ম্যারাডোনা...

স্কুলে আসছে লটারির মাধ্যমে ভর্তি !

দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে স্কুলের সব শ্রেণীতে পরীক্ষার বদলে লটারির মাধ্যমে ভর্তি করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী দীপু মনি একটি...

Recent Comments