গোদাগাড়ী থানার ওসি অপসারণের দাবিতে আদিবাসী পরিষদের স্মারকলিপি প্রদান !

0
112
Jatiya Adivasi Parishad

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নিমঘুটু গ্রামের দুই আদিবাসী কৃষক আত্মহত্যার ঘটনায় মামলা নিতে গড়িমসি ও অন্যখাতে ধামাচাপার দেবার চেষ্টায় গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ কামরুলের অপসারণ সহ তিনদফা দাবিতে রাজশাহী রেঞ্জের পুলিশ উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো: আব্দুল বাতেন বরাবর অদ্য ০৬ এপ্রিল ২০২২ বুধবার সকাল ১১.৩০টায় জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে স্মারকলিপি দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় আদিবাসী পরিষদের উপদেষ্টা দেবাশিষ প্রামানিক দেবু, রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) গনেশ মার্ডি, সাং-গঠনিক সম্পাদক বিমল চন্দ্র রাজোয়াড়, দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, সদস্য বিভূতী ভূষণ মাহাতো, আদিবাসী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি নকুল পাহান প্রমূখ।

স্মারকলিপিতে গোদাগাড়ী থানার ওসি মোঃ কামরুলের অপসারণ সহ বিভিন্ন সময়ে আদিবাসীদের প্রতি হয়রানিমূলক মিথ্যা মাদক মামলা প্রত্যাহার ও আদিবাসীদের অভিযোগগুলো গুরুত্বসহকারে না দেখে হয়রানি করা বন্ধের দাবি জানানো হয়েছে।

জমিতে সেচের পানি না পেয়ে বিষপানে আত্মহননের ঘটনায় ওসি আত্মহত্যার প্ররোচনাকারীর বিরুদ্ধে অভিযোগ না নিয়ে ঘটনাটি অন্যখাতে প্রবাহিত করে ধামাচাপা দেবার চেষ্টা চালান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here