গরীব দুঃখি ও গণমানুষের নেতা মাহমুদুল হাসান সোহাগ

0
158
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: গরীব দুঃখী ও গণ-মানুষের নেতা রাজনীতিবিদ হাতীবান্ধা-পাটগ্রামের প্রিয় মুখ।লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সাংসদ ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতি-মন্ত্রী মোতাহার হোসেন এমপি’র জেষ্ঠ্য পুত্র।
হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, লালমনিরহাট জেলা মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রধান উপদেষ্টা ও রংপুর বিভা-গের শ্রেষ্ঠ বিদ্যোৎ সাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ।
যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, যিনি প্রতিহিংসার রাজনীতি করেননা। যিনি কর্ম-যোগ্যতা ও ভালবাসা এবং উন্নয়ন দিয়ে হাতীবান্ধা-পাটগ্রাম সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন।
যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্ব সময়ের সাথী। দিন-রাত নিজের আরাম-আয়েশকে বিসর্জন দিয়ে বিশ্ব সেরা প্রধান মন্ত্রী ও বাংলার গরীব দুঃখী মানুষের প্রাণের নেত্রী দেশরত্ন জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয় নের ধারা অব্যাহত রাখতে সর্বস্তরের জনতার দোয়ারে দোয়ারে গিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ এবং আওয়ামী লীগের রাজনীতিকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলসভাবে দায়িত্ব পালন করে চলে ছেন।
বাংলার উন্নয়নের কারিগর, মহিয়সী নেত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য সব সময় তার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করেন। তিনি এমনই একজন ব্যক্তিত্ব যিনি সকালে ঘুম থেকে উঠে মহান আল্লাহ ও রাসূল কে স্মরন করে হাসি মুখে বেরিয়ে যান অসহায় মানুষের সেবা ও সামাজিক, সাংস্কৃতিক ও দলীয় সাংগঠনিক কর্মকান্ডে।
জনস্বার্থে সকল প্রকার উন্নয়ন সহযোগিতার হাত বাড়িয়ে তিনি সকলের মাঝে হয়ে উঠেছেন এক জনপ্রিয় জননন্দিত নেতা।
মাহমুদুল হাসান সোহাগ সব সময় হাতীবান্ধা-পাটগ্রাম এলাকায় সাধারণ মানুষের সুখ-দুখের সাথী হয়ে কাজ করে চলেছেন। প্রত্যন্ত গ্রাম অঞ্চলের মানুষের সুখ দুঃখ অবলোকন করতে সরেজমিনে ঘুরে বেড়ান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here