ঘর মালিকের ছেলের সাথে ঝগড়া ভারাটিয়ার দোকান ঘর ভাংচুর !

0
120
Exif_JPEG_420

 

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ধুবনী গ্রামের হাজ্বীর মোড় এলাকায় ঘড় মালিকের ছেলের সাথে দন্দ, তারই জেরে এক ভারাটিয়ার দোকান ভাংচুর করার অভিযোগ উঠেছে আসিফ আলী মিন্টু ও রমজান এর বিরুদ্ধে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ধুবনী এলাকার আব্দুল লতিফ বাচ্চা’র হাজ্বীর মোড় নামক স্থানের একটি দোকানঘড় গত ৫ বছর পূর্বে ভাড়া নিয়ে একই এলাকার জাকির হোসেন ভ্যারায়টিস ব্যবসা করে আসছেন। এবং ঘড় মালিক এর ছেলে মিঠুর সাথে একই এলাকার মৃত আকবর আলীর ছেলে আসিফ আলী মিন্টু ও রমজান আলীর দন্দ রয়েছে।

তারই জের ধরে বৃহস্পতিবার সকালে আসিফ আলী মিন্টু ও রমজান আলী দোকানে প্রবেশ করে আমিনুর রহমানের হুকুমে জাকির হোসেন কে দোকান থেকে বাহির করে দিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠন দোকানঘড় ভাংচুর করে। ইত্যেমধ্যে ভাংচুরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে।

অভিযোগকারী জাকির হোসেন বলেন,আব্দুল লতিফ বাচ্চা’র একটি দোকানঘড় ভাড়া নিয়ে আমি প্রায় ৫বছর থেকে ব্যবসা করে আসছি। পূর্বের ন্যায় বৃহস্পতিবার সকালে দোকান খুললে আসিফ আলী মিন্টু ও রমজান আলী দোকানে প্রবেশ করে আমিনুর রহমানের হুকুমে আমাকে দোকান থেকে ধাক্কে বাহির করে দিয়ে দোকানঘড়টি ভাংচুর করে যাবতীয় মালামাল বাহিরে ফেলে দিয়ে নষ্ট করে।

এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। ইহাতে আমার সর্বমোট ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। স্থানীয় থানা পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। পরে ন্যায় বিচার চেয়ে আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here