গোসাইরহাটে আগুনে পুড়েছে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান, ক্ষয়ক্ষতি ৫০ লাখ !

0
135

গোসাইরহাটের হাটুরিয়া বাজারে বুধবার ভোররাতে আগুনে পুড়ে গেছে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান। সংবাদ পেয়ে গোসাইরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিসেন্সের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ইতোমধ্যে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ৫০ লক্ষাধিক টাকা পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করেছেন হাটুরিয়া বাজার ব্যসায়ী সমিতি ও ফায়ার সার্ভিস। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কোন তথ্য জানা যায়নি বলে জানিয়েছেন তারা। ঘটনার পরে গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মালিক নজরুল ইসলাম, হাবিবুর রহমান বেপারী, আইয়াজ উদ্দিন মৃধা, মোজ্জাম্মেল চৌকিদার, সুবাস দাস, রসুল বেপারী, আলাউদ্দীন মাঝী, রফিকুল ইসলাম মাল ও আসাদু-জ্জামান লিপটন বেপারীকে উপজেলা নির্বাহী অফিসের পক্ষ থেকে নগদ ৭ হাজার ৫০০ টাকা ও ৩০ কেজি করে চাল দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

গোসাইরহাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমান নির্নয়ে কাজ চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here