হাতীবান্ধায় পূর্ব শত্রুতার জেরে ঘরে আগুন, আহত ৪, গ্রেফতার ২

0
441

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপ-জেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক সনাতন ধর্মালম্বীর ঘর ও খরের গাদায় আগুন ধরিয়ে দেয়া ও মারপিটের অভিযোগ উঠেছে রফিকুল ইসলামসহ ১৫ জনের বিরুদ্ধে।

এ ঘটনায় গত মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) সকালে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন কৃষ্ণ কুমার রায়। পুলিশ ওই ঘটনায় নুর ইসলাম ও জুয়েল নামে ২ জনকে আটক করে বুধবার সকালে জেল হাজতে প্রেরন করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

গত সোমবার (৩১ জানুয়ারী) দুপুরে ওই উপজেলার পূর্ব কাদমা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই এলাকার গিরিজয় চন্দ্র বর্মনের পূত্র কৃষ্ণ কুমারের সাথে প্রতিবেশী আব্দুস ছাত্তারের পূত্র রফিকুল ইসলামের বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে গত ২৬ জানুয়ারী কৃষ্ণ কুমার ও রফিকুল ইসলামদের মধ্যে মারামারি হয়। ওই মারামারিতে ৩ জন আহত হয়।

একই ঘটনার জের ধরে গত ৩১ জানুয়ারী উভয় গ্রুপের মাঝে আবারও মারামারির ঘটনা ঘটে। ওই মারামারিতে কৃষ্ণ কুমারের মা শোভা রানীসহ আরও ৪ জন আহত হয়।

কৃষ্ণ কুমারের অভিযোগ, রফিকুল ইসলাম তার খরের গাদা ও একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।

এ ঘটনায় কৃষ্ণ কুমার বাদি হয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করলে ওই অভিযোগের ভিত্তিতে রফিকুল ইসলামের বড় ভাই নুর ইসলাম ও নুর ইসলামের ছেলে জুয়েলকে আটক করে বুধবার সকালে জেল হাজতে প্রেরন করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

এ বিষয়ে রফিকুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ২ জন আসামীকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here