হাতীবান্ধায় মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি !

0
184
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট  প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি।আটককৃতরা হলেন, উপজেলার আমঝোল গ্রামের ইয়াকত আলীর ছেলে মাহাবুল ইসলাম (৩০) ও দইখাওয়া গ্রামের মৃত চেংরু শেখের ছেলে আজিজুল ইসলাম(৩৫)।
বিজিবি ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে দইখাওয়া বিজিবি  ক্যাম্পের পূর্ব দিকে ব্রীজের পাড় থেকে ১শ’ ১৫ পিচ ইয়াবা, ৬ বোতল ফেন্সিডিল ও পরিবহনকারী ১৫০ সিসি  বাজাজ পালসার মোটর সাইকেলসহ মাহাবুল ইসলামকে ও একই দিন রাতে দইখাওয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ৬ পিচ ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাই-কেল সহ আজিজুল ইসলামকে আটক করা হয়েছে।

স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
দইখাওয়া বিজিবি ক্যাম্পের হাবিলদার আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদককারবারি। তাদেরকে আটককের পর হাতীবান্ধা থানা পুলিশের নিকট হস্তান্তরের কথা জানান তিনি।
হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, আটককৃতদের রোববার সকালে জেল হাজতে প্ররণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here