হাতীবান্ধায় নিখোঁজ ছাত্র উদ্ধারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0
140

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার সিংগিমারী গ্রামের রশিদুল ইসলামের ছেলে মাদ্রাসা পড়ুয়া এক শিশু ছাত্র নিখোঁজ হয়েছে এমন অভিযোগ উঠেছে। তবে থানায় অভি-যোগের সাতদিন পার হয়ে গেলেও সন্ধান মেলেনি ওইৃৃ ছাত্রে’র। দ্বারে দ্বারে ঘুরছেন শিশুটির পরিবার।

আজ বৃহস্পতিবার দপুরে নিখোঁজ মাদ্রাসার ছাত্র উদ্ধারের দাবীতে ঘন্টাব্যাপী উপজেলা পরিষদ গেটের সামনে (লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের) পাশে দারিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন এলাকার লোকজন।

জানা যায়, গত ৭ জুলাই সকাল ১০ টায় উপজেলার সিংগিমারী আলিমের ডাঙ্গার হাফিজিয়া মাদ্রাসার পড়–য়া ছাত্র রাব্বিতুল ইসলাম রাব্বী (১৪) কে নিয়ে ওই মাদ্রাসা দুই শিক্ষক উপজেলার ডাউয়াবাড় ইউনিয়নের দুর্গম চর এলাকায়র একটি মসজিদে তাবলিকে নিয়ে যায়। সেই দিন থেকে শিশু রাব্বী নিখোঁজ হয়।

পরে রাব্বীর পরিবার খোঁজা-খুঁজির পর ৭ জুলাই রাতে স্থানীয় থানায় ওই দুই শিক্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন শিশুটির পরিবার। সাতদিন অতিবাহিত হলেও খোঁজ মিলেনি শিশু রাব্বীর। ছেলেকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

শিশু রাব্বীর বাবা’র রশিদুল ইসলাম দাবী  করে বলেন,  ছেলেকে অপহরণ করেছে আসামীরা। থানায় মামলা করেছি, এখনও ছেলেকে পুলিশ উদ্ধার করে দেয়নি। দ্বারে দ্বারে ঘুরছি তবে আইনের প্রতি শ্রদ্ধা রয়েছে। ধর্যের বাধ আর মানছেনা

এ ব্যাপারে থানা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নিখোঁজের বেশ কয়েকদিন হল। আমরা চেষ্টার করছি শিশুটিকে উদ্ধারের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here