হরিণাকু-ুতে ইউপি সদস্যকে নির্মমভাবে হাতুড়িপেটা !

0
72

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকু-ুতে এক ইউপি সদস্যকে হাতুড়িপেটা করা হয়েছে। ভেঙে দেওয়া হয়েছে তার দুই পা। গতকাল মঙ্গলবার উপজেলার ফলসী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ওয়াসিম সাজ্জাদ নাঈসকে নির্মমভাবে পেটানো হয়।

এ ঘটনায় একই ইউপির ২নং ওয়ার্ডের সদস্য টিক্কা, তার ছেলে সুমনসহ এজাহারভুক্ত চারজন ও অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করে আজ বুধবার সকালে থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশ অভিযুক্ত ইউপি সদস্য টিক্কাকে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী হোসেন জানান, তার ভাই ওয়াসিম সাজ্জাদ মঙ্গলবার বেলা ১১টার দিকে পার্শ্ববর্তী মান্দিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে শড়াতলা কবরস্থানের কাছে পৌঁছালে আসামিরা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসকের পরামর্শে এক্সরে করার পর জানা যায় তার দুটি পাও ভেঙে গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলাম জানান, ওই ইউপি সদস্যের দুটি পা ভেঙে গেছে। তাকে হাতুড়ি বা লোহার রড দিয়ে আঘাত করা হয়েছে।

তবে অভিযুক্ত ইউপি সদস্য টিক্কা জানান, তিনি ঘটনাস্থলে ছিলেন না। তার ছেলের সাথে গোলযোগ হয়েছে বলে তিনি শুনেছেন। ওসি সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে পাঠানো হয়েছে কোর্টহাজতে। বাকিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here