হরিণাকুন্ডুর পল্লীতে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা !

0
240
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- মিষ্টি খাওয়ার প্রলোভন দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে। এ ঘটনায় শিশুটির পিতা সোমবার বিকালে হরিণাকুন্ডু থানায় মামলা করেছেন। এ ঘটনার পর থেকে লম্পট পলাতক রয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, গত ৭ জুলাই রঘুনাথপুর ইউনিয়নের কাচারীতোলা গ্রামে বাড়ির পাশে খেলছিলো ওই শিশুটি। বেলা সাড়ে ১২টার দিকে একই গ্রামের জব্বার আলীর ছেলে মনছের আলী (৫৭) শিশুটিকে মিষ্টি খাওয়ার প্রলোভন দেখিয়ে নির্জন মাঠে নিয়ে যায়।
একটি পান বরজের পাশে নিয়ে শিশুটিকে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি কান্নাকাটি করতে থাকে। শিশুর কান্না শুনে পান বরজে কাজ করা কাচারীতোলা গ্রামের ইমদাদুল হকের ছেলে লিকু বেরিয়ে আসে। লিকুকে দেখে হাত পা জড়িয়ে ধরে লম্পট মনছের আলী। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়।
শিশুটির পিতা দিনমজুর হওয়ায় সমাজপতিরাও এড়িয়ে যায় এবং থানায় মামলা করতে নিষেধ করে। সোমবার (১২ জুলাই) শিশুটির পিতা বাড়ি থেকে পালিয়ে হরিণাকুন্ডু থানায় মামলা করেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে পুলিশ আসার আগেই গাঢাকা দেয় আসামী মনছের।
ঘটনার সত্যতা স্বীকার করে হরিণাকুন্ডুর চরপাড়া পুলিশ ক্যাম্পের এসআই আমরুল ইসলাম জানান, আসামী গ্রেফতারে জোর চেষ্টা চলছে। হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামী মনছের আলীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here