হরিণাকুন্ডুতে অস্ত্র ও গুলিসহ সেচ্ছাসেবক লীগের দু’জন কর্মী র‌্যাব-৬’র হাতে আটক!

0
60
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকুন্ডু এলাকা থেকে ওয়ান শুটারগান ও কার্তুজসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে ফটনভমফষর র‌্যাব-৬।
গ্রেফতারকৃতরা হচ্ছে হরিণাকুন্ডু পৌরসভার জোড়া পুকুরিয়া গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪০) ও আব্দুল সাত্তারের ছেলে সাগর আলী (৩৭)। মঙ্গলবার রাতে পারদখলপুর (বরিশখালী) বাজার এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার। তবে আটককৃতরা সেচ্ছাসেবক লীগের কর্মী বলে দাবী করেন হরিণাকুন্ডু পৌর মেয়র ফারুক হোসেন। তিনি অভিযোগ করেন দলীয় কোন্দলের জের ধরে ষড়যন্ত্র করে তাদের ধরিয়ে দেওয়া হয়েছে বলে তিনি মনে করেন।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সুত্রে খবর পেয়ে হরিনাকুন্ড উপজেলার পারদখলপুর (বরিশখালী) বাজার এলাকার বটতলা মোড় এলাকায় অভিযান চালয়ে আবু বক্কর সিদ্দিক ও সাগর আলীকে গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড কার্তুজ, নগদ ৫ হাজার টাকা, একটি মোটরসাইকেল, দুইটি মোবাইলসহ ৪ টি সিমকার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের হরিণাকুন্ডু থানায় সোপর্দ করা হয়েছে।
জানা গেছে হরিণাকুন্ডু পৌরসভার ভোটের পর থেকে জোড়াপুকুরিয়া ও মান্দারতলা গ্রামে আওয়ামী লীগের বিবাদমান দুইটি গ্রুপ প্রভাব বিস্তারে মরিয়া। বিবাদমান দুইটি গ্রুপ ভোটের দিন সংঘর্ষে লিপ্ত হলে দুইজন গুরুরতর আহত হন।
এ ঘটনার জের ধরে তারা প্রায় মারামারিতে লিপ্ত হচ্ছে বলে গ্রামবাসি অভিযোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here