হরিণাকু-ুতে শিশু ধর্ষণের চেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেফতার !

0
78

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকু-ু থানায় প্রথম শ্রেণীতে পড়ুয়া দশ (১০) বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টায় মামলা করেছে ভুক্তভোগীর অভিভাবক। হরিনাকুন্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে হরিণাকু-ু উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নের শীতলি গ্রামের আক্কাস আলী মন্ডলের ছেলে নায়েব আলী মন্ডল (৬০) রবিবার দুপুর আনুমানিক ১২টায় প্রতিবেশী (স্কুল পাড়ার) প্রথম শ্রেণীতে পড়ুয়া শিশুকন্যাকে ফুসলিয়ে পার্শবর্তী মতিয়ার রহমানের নির্মানাধীন বাড়ীতে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা চালিয়ে ধর্ষণ করে।

দুপুরের পরপরই বিষয়টি ভুক্তভোগী কন্যা প্রথমে খেলার সাথিদের পরে বাড়ীতে এসে অভিভাবকদের জানলে তারা ধর্ষক নায়েব আলীর খোজনেয় এবং পুলিশে খবরদিলে ওসি মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে এসআই মহাসিন অভিজান পরিচালোনা করে আসামী নায়েব আলীকে আটক করে।

এঘটনায় ভুক্তভোগীর অভিভাবক থানয় নায়েব আলীকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করে।যার নং ০২ তারিখ ০২/১০/২০২২ইং পেরে বিকালে শুিশুকন্যার ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে থানা পুলিশ সুত্র জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here