Thursday, November 26, 2020
Home খেলাধূলা আইপিএল-এ 'সুপারওভার গার্ল রিয়ানা লালওয়ানি !

আইপিএল-এ ‘সুপারওভার গার্ল রিয়ানা লালওয়ানি !

চলতি মরশুমের আইপিএলে সবথেকে জমজমাট ম্যাচটি খেলা হয়ে গেল গত রবিবার। আইপিএলের সেই ৩৬তম ম্যাচে ৪০ ওভারেও মীমাংসা হয়নি কিংস ইলেভেন পঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে। খেলা এতটাই জমে যায় যে, দু’বার সুপার ওভার খেলার পর ক্রিস গেইল এবং মায়াঙ্ক আগরওয়াল কিংস ইলেভেন পঞ্জাবকে একটা লড়াকু জয় এনে দেন।

যদিও চলতি মরশুমে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও একটি ম্যাচের ফয় সালা সুপার ওভার অবধি গড়িয়েছিল। সে ম্যাচও বেশ জমে গিয়েছিল। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স এবং কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে সেই ম্যাচ যেন সবকিছুকেই ছাপিয়ে গিয়েছিল। আর সেই ম্যাচেই নজর কেড়েছিলেন রহস্যময়ী এক নারী। কে সেই নারী, চিনে নেওয়া যাক!

সে দিন আইপিএলের ৩৬তম ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলায় তখন টানটান উত্তেজনা। প্রথম বারের সুপার ওভারেও খেলার কোনও ফলাফল মেলেনি। দ্বিতীয় বার সুপার অবধি গড়াতেই আরও জমে ওঠে সেই ম্যাচ।

হঠাৎ করেই ক্যামেরায় ধরা দেন রহস্যময়ী এক নারী! তাঁর চোখেমুখে যেন একটা হালকা টেনশনের ছাপ। তিনি যে ডাই-হার্ড ফ্যান বোঝা যাচ্ছিল, কিন্তু তিনি যে কোন দলের সাপোর্টে, তা পরিষ্কার হচ্ছিল না।পরিষ্কার হল দ্বিতীয় বারের সুপার ওভারে, যখন কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচটা জিতে নিল। কেএল রাহুলের দল জিততেই সেই নারীর চোখেমুখে স্বস্তির ভাব স্পষ্ট হল।

বোঝা গেল, তিনি কিংস ইলেভেন পঞ্জাবের অন্ধভক্ত। আর নেটপাড়ায় শুরু হল তাঁকে নিয়েই খোঁজ খোঁজ রব! কে তিনি? কোথায় থাকেন? কিংস ইলেভন পঞ্জাবের কোনও প্লেয়ারের গার্লফ্রেন্ড? ট্যুইটারে এই সব প্রশ্ন তুলেই ওই রহসময়ী নারীকে কয়েক লহমায় আইপিএল সেনসেশন তৈরি করে দিলেন ইউজারেরা!

রহস্যময়ী সেই নারীর নাম রিয়ানা লালওয়ানি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বলছে, ‘সেই সুপারওভার গার্ল’! রিয়ানার ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানা যাচ্ছে যে, দুবাইয়ের জুমেইরাহ কলেজ থেকে স্কুলিং শেষ করেন তিনি। আর তারপরই গ্র্যাজুয়েশনের জন্য ইংল্যান্ডে পাড়ি দেন ইউনিভার্সিটি অফ ওয়ারউইক ইন কোভেন্ট্রি-তে পড়তে।

সূত্রের খবর, কিছু দিন আগেই ২৩ বছরে পা দিয়েছেন রিয়ানা। আর জন্মদিনের কয়েক দিন পরই প্রিয় দল কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে গলা ফাটাতে চলে আসেন। তাঁর বাবার নাম মানু লালওয়ানি এবং মা নিকিতা লালওয়ানি। তাক লাগানো লুকে, আর প্রিয় দলের জন্য উত্তেজনা ভরা চোখে রিয়ানা লালওয়ানিই এখন ইন্টারনেটের নতুন সেনসেশন! (এই সময়-কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

স্কুলে আসছে লটারির মাধ্যমে ভর্তি !

দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে স্কুলের সব শ্রেণীতে পরীক্ষার বদলে লটারির মাধ্যমে ভর্তি করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী দীপু মনি একটি...

মা হতে চলেছেন চিত্রনায়িকা শবনব বুবলী !

চিত্রনায়িকা শবনব বুবলী দীর্ঘদিন ধরে লাপাত্তা। গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশে রয়েছেন। এও গুঞ্জন রয়েছে, বুবলী অন্তঃসত্ত্বা। তিনি নাকি শাকিব খানের সন্তানের মা হতে...

হার্ট অ্যাটাকে হাসপাতালে অভিনেত্রী সুজাতা !

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সুজাতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) নগরীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয় তাকে। এ তথ্য নিশ্চিত করে শিল্পী...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘন্টায় আরো ৩৯ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ১৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে...

Recent Comments