ইসলামী বিশ্ববিদ্যালয় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

0
79
ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের নির্মাণাধীন ভবন থেকে পড়ে  এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) সকালে ভবনের পঞ্চম তলায় কাজ করা অব স্থায় হঠাৎ পা ফসকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু  হয় তার। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মনিরুল ইসলাম (২৫) কুষ্টিয়ার হরিনারায়ণপুর উপজেলার মণ্ডলপাড়া গ্রামের খাইরুল ইসলামের ছেলে।
জানা যায়, ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধ্বমুখী সম্পসারণে রাজমিস্ত্রী হিসেবে কাজ করতেন মনিরুল। সোমবার সকালে ভবনের পঞ্চম তলায় দক্ষিণ-পশ্চিম কর্নারে পাইপের কাজে ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎ পা ফসকে ভবনের নিচে পড়ে যান। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী আলীমুজ্জামান টুটুল বলেন, এটি খুবই দুঃখজনক ঘটনা। তবে তিনি যেখান থেকে পড়ে গিয়েছেন সাধারণত এখান থেকে পড়ার কথা নয়। হয়তো কাজের সময় অন্য মনস্ক হয়ে পড়ায় এমন ঘটনা ঘটেছে। এছাড়া নিহত শ্রমিকের পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য প্রকল্পের ঠিকাদারকে বলা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।
এ বিষয়ে ইবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সকালে খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here