Wednesday, October 21, 2020
Home শিক্ষা ও শিক্ষাঙ্গন ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিন্নির ময়না তদন্ত সম্পন্ন

ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিন্নির ময়না তদন্ত সম্পন্ন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় ইসলামি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী উল্ফাত আরা তিন্নির রহস্যজনক মৃত্যুর ঘটনায় ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মেলেনি ধর্ষণের আলামত, আর এটি ছিল সুইসাইডাল হ্যাঙ্গিং।

এই তথ্য সোমবার রাতে নিশ্চিত করেছে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা: তাপস কুমার সরকার। যদিও প্রথম থেকেই তিন্নির পরিবার অভিযোগ করে আসছিল এটি ছিল পাশবিক নির্যাতন ও পরিকল্পিত হত্যাকান্ড। একই অভিযোগ করে আসছিল স্বজন-প্রতিবেশি ও তার সহ-পাঠিরা।

২অক্টোবর রাতে শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে নিজ বাড়িতে তিন্নির রহস্যজনক মৃত্যু ঘটে। রাত ১২টার দিকে ঘর থেকে অর্ধ ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে সব্বোর্চ ডিগ্রী নিয়ে সদ্য পাশ করা তিন্নির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

২ অক্টোবর সকালে তিন্নি কুষ্টিয়ায় এক বান্ধবীর বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তার বোন ইফফাত আরা মুন্নির সাবেক স্বামী জামিরুল ইসলামের হুমকীর স্বীকার হয়। এরপর রাত ১০টার দিকে জামিরুল সহ সংঘবদ্ধ একটি চক্র জানালার গ্লাস ভেঙ্গে ও মই দিয়ে তিন্নির বাড়িতে প্রবেশ করে হামলা চালায়। এরপর রাত ১২টার দিকে ঘরের ভেতরে তিন্নিকে অর্ধ ঝুরণÍ নিথর অবস্থায় পাওয়া যায়।

তিন্নি কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করে। এরপর সেখানে ময়না তদন্তের জন্য রাখা হয়। ঘটনার পরপরই পালিয়ে যায় মুন্নির সাবেক স্বামী তিন্নি সহ অন্যরা। তিন্নিকে ধর্ষণ ও হত্যার অভিযোগ ওঠে, সৃস্টি হয় চাঞ্চল্যের। তিন্নির মা হালিমা বেগম, তিন্নির বোন ইফফাত আরা মুন্নি ওরফে মিন্নি তখনই অভিযোগ করে তাদের পরিবারের সদস্যদের নির্যাতন সহ তিন্নি কে পাশবিক নির্যাতন করা হয়।

তিন্নি কে পরিকল্পিত ভাবে হত্যা করে জামিরুল ও সংঘবদ্ধ চক্র। নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিন্নির পরিবার শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার ৩দিন পর সোমবার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইবির এই শিক্ষার্থীর ময়না তদন্ত রিপোর্ট সম্পন্ন হয়।

চিকিৎসকরা ময়না তদন্ত রিপোর্ট থানায় হস্তান্তর করেছে। হাসপাতালের আরএমও ডা: তাপস কুমার সরকার জানিয়েছেন, তিন্নির ময়না তদন্ত রিপোর্টে ধর্ষণের কোন আলামত মেলেনি আর এটি ছিল সুইসাইডাল হ্যাঙ্গিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুমিল্লায় ইউনিয়নের উপ-নির্বাচনে সংঘর্ষ !

কুমিল্লায় বরুড়ায় আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ভোট শুরুর...

শেরপুরে মাকে পুড়িয়ে হত্যা করল ছেলে !

মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া শেরপুরের  শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত হনুফা...

হাজারো তরুণের স্বপ্নের রাণী পরী !

হাজারো তরুণের স্বপ্নের রাণী হলেন ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ১৯৯২ সালের ২৪শে অক্টেবর সাতক্ষীরায় জন্মগ্রহন করেন। বাবার নাম মনিরুল ইসলাম ও মাযের নাম...

ফের হার ধোনির দলের, ৭ উইকেটে ম্যাচ জিতল রাজস্থান!

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুটি দলের কাছে এই ম্যাচ...

Recent Comments